Jul 4, 2016

আপনার Clash of Clans গেম এর Gems বাড়িয়ে নিন খুব সহজে। প্রমান সহ দেখুন!



সবাই কেমন আসেন আশা করি ভালই আসেন.
সবাইকে ঈদের অগ্রিম সুবেচ্ছে.
আজ দেখাব কিভাবে Clash OF Clans এর জেম বাড়িয়ে নিবেন।
কিছুদিন আগে এক ভাই tt তে এ বিষয়ে টিউন করে আমি প্রথবে বি বিশ্বাস করিনাই
আমার id ২টি একটা Town hall-9 আর একটা Town hall-11 আমি Town hall-9
তেমন খেলিনা তাই ভয়ে ভয়ে Apps টা ব্যবহার করে আমার Town hall-9 এর Gmail দিয়ে এক্সেস করলাম প্রায় ১দিন পর
আমার Town hall-9 এ ডুকে দেখি আমার
জেম ২০০ থেকে ২৩০ হয়ে গেছে আমিত দেখে অবাক হয়ে গেলাম আবার এক্সেস করলাম তার ২দিন পরে দেখু জেম ৫০০+ হয়ে গেল।
আমার টাওন-হল ৯ এ আমি জেম পেয়েছি তার প্রমান দেখুন.
নিচে আমার বেচ এর কিছু পিক দিলাম জেম দিখেনিন 

gems 221
Gems 1420
gems 2269

Gems 3773
কি ?
কি ম্যজিক দেখলেন??
ভাবসেন আমি গাছ কেটে জঙ্গল পরিস্কার করে এত জেম পেয়েছি???
গাছ কাটলেত আমার Xp বাড়ত কিন্তু ছবি গুলোতে দেখুন আমার Xp সমান ট্রফি ও সমান।। কি ??   ভাই এইটা আপনিও পারবেন তো চলুন শরুকরি
কেও এই Apps টি টাকা দিয়ে বিক্রয় করবেন্না।
Android মোবাইল লাগবে যারা i phone ব্যবহার করেন তারা কোন friend এর কাছে থেকে ধার নিয়ে কাজ চলাদে পারেন।
অব্যই আপনার Town hall lavel 9-11 এর মধ্য হতে হবে
কি ম্যজাক দেখলেন !!!!!!
ম্যজাক না ভাই আপনিও পারবেন।
তাহলে এবার আসুন কাজে লেগে
জেম পাওয়ার সর্ত সমূহ।
আপনার বয়স ১৩ বা তার বেশি হতে হবে
আপনার Town hall lavel 9,10,11 এর মধ্যে হতে হবে.th-8 ট্রাই করে দেখতে পারেন।
2nd step of থাকতে হবে।
একটি ডিভাইস [মোবাইল] দিয়ে একটি মাএ গেমে জেম পাবেন. যেমনঃ আপনার Town hall9 এবং town hall 10 দুটি id আছে এখন আপনা Th-9 এর জিমেল এক্সেস করলে আপনি শুধু th-9 এ জেম পাবেন.
Th-10 এর জিমেল দিয়ে এক্সেস করলে শুধু th-10 জেম পাবেন তাহল আবার th-9 এ পাবেন্না..
তাই ২টি id তে পেতে হলে ২টি মোবাই ব্যবহার করুন।
আসুন এবার কাজে নামি.।
প্রথমে এখান থেকে Downlode করে নিন
সাইজ মাএ 150 K.b
এখন App টি ওপেন করুন এবং
একটু অপেক্ষা করুন কানেক্ট হয়ে যাবে
এবার একদম নিচের দিগে আসুন দেখুন লেখা আছে Get stard এখানে clik করুন.
তার পর Gold elaxar gems এর Box পাবেন সেখানে আপনার প্রয়োজন মত
Gold elaxar gems সিলেক্ট করে ok দিন.
তার পর আপনার গেম এর কিছু তথ্য চাইবে সঠিক ভাবে তথ্য দিয়ে সাবমিট করুন..
সব ঠিক থাক থাকলে আপনাকে Confirm যানাবে.এবং আপনি ২৪ ঘন্টার মধ্য জেম পেয়ে জাবেন.
জেম পেলে অবশ্যই টিউমেন্ট করে যানাবেন.
Previous Post
Next Post

0 comments: