Jul 20, 2016

মাথা নষ্ট করা তিনটি সেট।


কমেট         

আশ্চর্য ব্যাপার হলো,এই সেটটি পানিতে ভাসে। স্টাইলিশ এই ফোনটির আরো একটা মজার বৈশিষ্ট হলো, একই সাথে এর
পিছন এবং সামনে ছবি তোলা যায়। এর ম্যসেন্জার মেসেজে বাবল টাইপ করা যায়। আরো কত কি!এর সাইড বাটন কিছুটা আই ফোন এর মতো। কমেট নিয়ে এরই মধ্যে উত্তেজনা  শুরু হয়ে গেছে। পানিতে ভাসবে প্রথম ফোন। কমেট এর ছবির মান নিয়ে কি বলব। অবাক লাগে একই সাথে দুই দিক থেকে ছবি তোলা যায় এক ক্লিকে।


অসাধারন এই ফোনটি একসাথে,তিন দিক থেকে কাজ করা যায়,  তিন ডিসপ্লেতে। এটি ল্যাপটপের মতো খুলে আবার ফোল্ড করে ব্যবহার করা যায়। এর বিশেষ ব্যবহার হলো টেবিলের ওপর রেখে দুই পাশ থেকে দুইজন একসাথে কাজ করতে পারবে।
আর কি বাকী রইল। এই ফোনটির আর একটি ভালো দিক হলো এটি কিন্তু ভারী নয়। একদম হালকা। নিচের ছবির মতো আপনি ইচ্ছা করলে যেকোনভাবে ফোনটি ব্যবহার করতে পারবেন। আমি তো প্রতীক্ষায় রইলাম। এর ক্যামেরা অনেক ভালো। একটা থেকে আরেকটায় ছবি বা যেকোন ফাইল নিতে, দুটি ফোন একসাথে টার্চ করে হাত দিয়ে টান দিলেই হলো। প্রসেস করার ক্ষমতা খুব ফাস্ট।

আসছে বহুল প্রতিক্ষিত ফোনটি যাতে ব্যবহার করা হয়েছে খুব চমতকার সাইড বাটন। যা ভালো লাগবে সবার। অার ক্যামেরার কথা নাই বললাম সামনে ১২ এবং পিছনে ২০ মেগা পিকসেল। আগের চেয়ে অনেক যায়গা বেশি। দেখতে ‍খু দারুন। অাইফোন
সম্পর্কে বেশি কিছু বলতে চাই না। কারন আপনারা জানেন এর সম্পর্কে অপেক্ষার দিন গোনা। এর নিরাপত্তায় এবার আঙ্গুলের ছাপের ব্যবহার আরো সহজ এবং সঠিক করা হয়েছে।
Previous Post
Next Post

0 comments: