Jul 20, 2016

ফ্রি কল সারা পৃথিবীতে যে কোন নাম্বারে

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালই আছেন
সবাইকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন।
আজকে আমি যে বিষয়টি শেয়ার করবো সেটা হোল কিভাবে আপনি ফ্রি কল করতে পারবেন বিশ্বের যেকোনো নাম্বারে।আপনারা জানেন হইত অনেকভাবে ফ্রি কল করা যাই।অ্যাপস ডাউনলোড করে ফ্রি কল করা যাই এটা আমরা সবাই জানি কমবেশি।তবে অ্যাপস দিয়ে ফ্রি কল করার সমস্যা হোল আপনাকে ক্রেডিট নিতে হবে।ক্রেডিট ছাড়া আপনি ফ্রি কল করতে পারবেন না।যাইহোক আজকে আমি যে পদ্ধতিটা দেখাবো এর জন্য কোন ক্রেডিট লাগবে না শুধু আপনি ফ্রি কল করতে পারবেন ওয়েবসাইট থেকে।এর জন্য আপনাকে শুধু আমার পদ্ধতিটা সঠিক ভাবে অনুসরন করতে হবে।কিভাবে করতে হবে এর জন্য আমি ইউটিউবে একটা ভিডিও আপলোড করেছি আর ওয়েবসাইট লিঙ্ক টা ভিডিও ডেসক্রিপশনে দেয়া আছে। আপনাদের যার ইছা হই ফ্রি কল করার তারা ভিডিও
দেখতে পারেন।আমি বলছিনা সবাইকে করতে শুধু যার ইছা হই সেই করবেন।সবাই ভাল থাকবেন।

আজ এই পর্যন্তই পরের টিউন এ আবার দেখা হবে।
ইউটিউব/YouTube চ্যানেল/Channel এর লিংকঃ Rezwanul Jannat
আমাদের চ্যানেল এ অনেক টিপস অ্যান্ড টিউটোরিয়াল আছে।
সবাই ভালো থাকবেন। আর সময় হলে আমার ইউটিউব/You Tube চ্যানেল/Channel এ ঘুরে আসবেন ভালো লাগলে Subscribe করতে ভুলবেন না।
Previous Post
Next Post

0 comments: