Jul 4, 2016

আপনার Android ফোনে ফেসবুক সম্পূর্ন চালান! তাওআবার Facebook lite !।



সবাই কেমন?
আছেন আশা করি ভাল আছেন
আপনাদের দোয়ায় আমিও ভাল আছি.
সবাইকে রমজানের সুবেচ্ছা রইল.
আজ আপনাদের দেখাব কি ভাবে
facebook সম্পূর্ন free চলা বেন.
Facebook নান ভাবে ফ্রি চলান যায়।
Facebook নানা ভাবে free facebook ব্যবহারের সুবিধা প্রদান করে আচ্ছে.
সব কিছুতে কিছু না কিছু প্রবলেম আছে
ছবি দেখা যায়না স্লো কাজ করে ইত্যাদি ইত্যাদি প্রবলেম এ পরতে হয়.
আজ আমি আপনাদের সকল সম্যার সমাধান দিব।
আসলে আমি না facebook এই সুবিধা দিচ্ছে আমি শুধু আপনাদের কাছে বিষয়টা তুলে দরতেছি..

facebook এখন Android apps এর মাধ্যোমে সমপূর্ন free facebook ব্যবহারেসুবিধা করে দিয়েছে.
এখান থেকে Downlode করে নিন.
সাইজ মাএ ৪এম বি
প্রথমে facebook lite apps টি downlode করে কয়েক কেবি খরচ করে login করে নিতে হবে..
তারপর থেকে ফ্রি চালাতে পারবেন
সকল সীমে..
আমি কানাডাতে বাসবাস কারি আমি খুব সুন্দর ভাবেই ব্যবহার করতে পারছি!

এর সুবিধা সমূহ..
★সকল সিমে ফ্রি চালাতে পারবেন
★সকল ছবি দেখতে পারবেন
★ফুল speed এ ব্যবহার করতে পারবেন
★ভিডিও ডাওনলোড করতে পারবেন
★এর সকল প্রকার massage,কে like - comment করল সব notification এ চলে আসবে.
টিউনি প্রথম প্রকাশিত হয় এখানে


সবাই কেমন?
আছেন আশা ক রি ভাল আছেন
আপনাদের দোয়ায় আমিও ভাল আছি.
সবাইকে রমজানের সুবেচ্ছা রইল.
আজ আপনাদের দেখাব কি ভাবে
Previous Post
Next Post

0 comments: